পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন থেকে বিরত থাকার অর্থ হচ্ছে-
নূরে মুজাসাসম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার থেকে বিচ্ছিন্ন হওয়া


পবিত্র দ্বীন ইসলাম উনার মূল হলেন- সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি। এই সত্যটি অনেক মুসলমান না বুঝলেও কাফির, মুশরিকরা খুব ভালো করে বুঝেছে। আর তাই তো ওরা মুসলমানগণের মাঝ থেকে নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে দূরে সরানোর অশেষ ভাবনা ও অপচেষ্টা করে আসছে।
ইহুদী-নাছারা, কাফির-মুশরিকরা তাদের স্থানীয় দোসরদের মাধ্যমে আমাদের সমাজ থেকে পবিত্র মীলাদ শরীফ উঠিয়ে দেয়ার ষড়যন্ত্র করছে। অত্যন্ত রহমত ও বরকতপূর্ণ পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ, সাইয়্যিদে ঈদে আ’যম, সাইয়্যিদে ঈদে আকবর পবিত্র ঈদে মীলাদুন নবী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম অর্থাৎ পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উদযাপন করার ব্যাপারে সাধারণ মুসলমানদের বিভ্রান্তিতে ফেলেছে এবং প্রচার করছে ‘ঈদ মাত্র ২টি’। নাউযুবিল্লাহ!
তাই তো রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি অনন্তকালব্যাপী সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ মাহফিল জারী করে দিয়েছেন। যার মাধ্যমে ঘরে ঘরে পবিত্র মীলাদ শরীফ জারি করে দিয়েছেন; যাতে মুসলমানগণ ফয়েজ, বরকত পেয়ে ভালোভাবে জীবনযাপন করতে পারে। প্রতি বছরের ন্যায় এবছরও সম্মানিত ১২ই শরীফ উনার শান মুবারক প্রকাশার্থে ৬৩ দিনব্যাপী পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ, সাইয়্যিদে ঈদে আ’যম, সাইয়্যিদে ঈদে আকবর পবিত্র ঈদে মীলাদুন নবী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম অর্থাৎ পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন করার আয়োজন করে এই দিনটি পালনের সচেতনতা সৃষ্টি করছেন। এভাবেই ধূলিসাৎ হয়ে যাচ্ছে পবিত্র দ্বীন ইসলাম উনার শত্রুদের সমস্ত প্রকার চক্রান্ত।
তাই আসুন, রাজারবাগ দরবার শরীফ গিয়ে পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উনার রহমত, বরকত, সাকীনা, ফয়েজ-তাওয়াজ্জুহ মুবারক অর্জন করে নিজের ভাগ্য পরিবর্তন করি।
█║▌│█│║▌║││█║▌│║█║▌
-লে. কর্নেল মুহম্মদ আনোয়ার হুসাইন খান পিএসসি (অব.), ঢাকা।© আল ইহসান.নেট | al-ihsan.net

Uswatun Hasanah

0 comments:

Post a Comment