যবন, ম্লেচ্ছ, অস্পৃশ্য, মালউন, অসভ্য সক্রেটিস, এরিস্টটল, প্লেটো ছিল জাতিগতভাবে ইসলাম ও মুসলিমবিদ্বেষী। মুসলমানরা বুঝতে পারেনি, না বুঝেই করেছে মহা ভুল দিতে হচ্ছে তার মাশুল!


মহান আল্লাহ পাক তিনি পবিত্র কুরআন শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন, “নিশ্চয়ই সমস্ত প্রাণীর মাঝে মহান আল্লাহ পাক উনার নিকট কাফিররাই সবেচেয় নিকৃষ্ট যারা ঈমান আনেনি। (পবিত্র সূরা আনফাল: পবিত্র আয়াত শরীফ ৫৫)।
সক্রেটিস, এরিস্টটল, প্লেটো ছিল বিচ্ছিন্ন সমাজ ইহুদী ধর্মের অন্তর্ভুক্ত। ইহুদীদের সম্পর্কে মহান আল্লাহ পাক তিনি পবিত্র কুরআন শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন, “তোমরা মুসলমানরা তোমাদের সবেচেয়ে বড় শত্রু হিসেবে পাবে প্রথমতঃ ইহুদীদেরকে অতঃপর মুশরিকদেরকে।” (পবিত্র সূরা মায়িদা শরীফ: পবিত্র আয়াত শরীফ ৮২)
এখানে মহান আল্লাহ পাক তিনি নিজেই সাক্ষ্য দিচ্ছেন ইহুদীরা মুসলমান উনাদের প্রধান শত্রু। তাহলে মুসলমানরা কি করে এই সমস্ত যবন, মেøচ্ছ, অস্পৃশ্য নিকৃষ্ট সক্রেটিস, এরিস্টটল, প্লেটোর জীবনী পড়তে পারে। এদেরকে অনুসরণ করতে পারে। নাউযুবিল্লাহ! পবিত্র হাদীছ শরীফ উনার মধ্যে বর্ণিত রয়েছে, যে যাকে অনুসরণ করবে তার সাথে তার হাশর-নশর হবে। এখন কাট্টা কাফির চিরজাহান্নামী সক্রেটিস, এরিস্টটল, প্লেটোকে যারা অনুসরণ করবে, তাদের তর্জ-তরীক্বা গ্রহণ করবে তাদের হাশর নশর তাদের সাথেই হবে। নাউযুবিল্লাহ!
কাজেই এসব যবন, ম্লেচ্ছ, অস্পৃশ্য, মালউন, সক্রেটিস, এরিস্টটল, প্লেটো এদের জীবনী পাঠ্যপুস্তক থেকে বাদ দিতে হবে।
এর আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
█║▌│█│║▌║││█║▌│║█║▌
-মুহম্মদ আতিকুর রহমান। © আল ইহসান.নেট | al-ihsan.net

Uswatun Hasanah

0 comments:

Post a Comment